শিরোনাম

South east bank ad

নবনির্বাচিত ইউপি সদস্যর শপথ গ্রহণ করা হলোনা

 প্রকাশ: ২৯ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শামীম আলম, (জামালপুর):

জামালপুরের সরিষাবাড়ী মহাদান ইউনিয়নের নবনির্বাচিত ইউপি সদস্য আমজাদ হোসেন (৫৩) সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। নিহত আমজাদ হোসেন সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য এবং রঘুনাথপুর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে।

আজ শনিবার (২৯) সকালে জামালপুর সদর উপজেলার জামালপুর-টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের দিগপাইত এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আমজাদ হোসেন সকালে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে টাঙ্গাইলের ধনবাড়ি যাওয়ার পথে দিগপাইত এলাকায় একটি ট্রাক অতিক্রম করার সময় বিপরীতদিক থেকে আসা যাত্রীবাহী বাস শেরপুর ট্রাভেলস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহাদান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান জুয়েল বলেন, গত ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে আমজাদ হোসেন তার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য পদে জয়ী হন। ১৮ জানুয়ারি তিনি নির্বাচন কমিশনের গেজেটভূক্ত হন।

নারায়নপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) হাবিবুর রহমান হাবিব জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: