শিরোনাম

South east bank ad

নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানকে শোকজ!

 প্রকাশ: ০৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: রবিউল ইসলাম, (নাটোর):

নাটোরের বড়াইগ্রামে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ীতে আগুন দেওয়ার নির্দেশসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিয়োগে উপজেলা চেয়ারম্যানকে জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে শোকজ করেছেন উপজেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার (৫ অক্টোবর) উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান স্বাক্ষরিত শোকজ নোটিশ পাঠিয়ে আগামী সাত কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর উপজেলার চাঁন্দাই ইউনিয়নের দিয়ারগাড়ফা এলাকায় এক সভায় ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ী দেখা মাত্র পুড়িয়ে দেয়ার নির্দেশ দিয়েছেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

যা দলীয় শৃঙ্খলার পরিপন্থি ও উদ্ধত্বপূর্ণ বলে বিবেচিত। তাই তাকে এহেন কর্মকান্ডের জন্য কেন উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ থেকে অব্যাহতি ও দলের সকল স্তর থেকে স্থায়ী ভাবে বহিস্কারের সুপারিশ করা হবে না কেন তা সাত কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, আমি শোকজ নোটিশ পাই নাই। আমি জেলা কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদে থাকায় উপজেলা আওয়ামীলীগ আমাকে শোকজ করতে পারে না।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস বলেন, তিনি (ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী) দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। তাছাড়া উপজেলা আওয়ামীলীগের সদস্য সে। বিষয়টি লিখিত ভাবে আমরা কেন্দ্র, জেলা ও স্থানীয় ভাবে জানিয়েছি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: