শিরোনাম

South east bank ad

নারী নির্যাতন মামলায় পৌর মেয়রের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

 প্রকাশ: ২৪ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান):

নারী ও শিশু নির্যাতন মামলায় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

আজ সোমবার (২৪ জানুয়ারি) জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এ আদেশ দেন। বাদীপক্ষের আইনজীবী মহোতুল ইসলাম যতœ বিষয়টি নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, নারী নির্যাতন, ভাঙচুর ও লুটপাটের অভিযোগে ২০২১ সালের ২৭ জুন মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, মাহাবুর রহমান, নাছির উদ্দিন, আশুতোষ দে, শেখ ফরিদ উদ্দিন, মো. মিলনসহ সাতজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন রেহেনা আক্তার নামের এক নারী।

যার মামলা নং- ৩২/২১। দীর্ঘ তদন্ত শেষে উক্ত মামলার প্রেক্ষিতে আজ সোমবার বান্দরবান জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক পৌরসভার মেয়ার ইসলাম বেবীসহ ৭ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন।

এ বিষয়ে মামলার বাদী রেহেনা বেগম এর কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন, আমারদের ভাই বোনদের জায়গায় আমাদের পিতার মৃত্যুর আগে আমাদেরকে যার যার অংশ ভাগ করে দিয়েছেন।

কিন্তু মেয়রের ক্ষমতা দেখিয়ে আমাদেরকে পুলিশ দিয়ে হয়রানি করে এবং জোর পূর্বক আমাদের জায়গা দখলের চেষ্টা করেন। আমি এর সুষ্ঠ বিচার চাই।

বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী শারীরিক অসুস্থ থাকায় তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

তবে মেয়রের একান্ত সহকারী আশুতোষ দে এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, রেহেনা আক্তার নামের এক নারী মামলা করেছিলেন। তবে গ্রেফতারি পরোয়ানার বিষয়ে কিছু জানি না।

উল্লেখ্য, বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী শারীরিক অসুস্থতা জনিত কারণে দীর্ঘদিন ভারতসহ দেশের বেশ কয়েকটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় বর্তমানেও তিনি চট্টগ্রামের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন আছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: