শিরোনাম

South east bank ad

নেত্রকোনায় এসএ পরিবহনে নকল সিগারেট জব্দ

 প্রকাশ: ৩০ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

নেত্রকোনায় এসএ পরিবহনে নকল সিগারেট জব্দ

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আব্দুর রহমান, নেত্রকোনাঃ কিছুদিন আগে নকল শিশু খাদ্য ও কসমেটিক জব্দের পর এবার নেত্রকোনা এসএ পরিবহনে প্যাকেটে করে আসা নকল সিগারেট জব্দ করা হয়েছে। গোয়েন্দা সংস্থা এনএসআইয়ের তথ্যের ভিত্তিতে গতকাল (২৯ মার্চ) মঙ্গলবার সন্ধ্যায় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর জেলা শহরের মোক্তারপাড়া এলাকা থেকে দুই বস্তা পাইলট সিগারেট আটক করেছে।

গোয়েন্দা সংস্থা সূত্রে জানা গেছে,জেলা শহরের মোক্তারপাড়া এলাকায় এসএ পরিবহনের অফিস রয়েছে। মঙ্গলবার জনৈক হারুন নামে এক ব্যাক্তির নামে লাকসাম থেকে আসা ১৮শ ৩০ প্যাকেট নকল পাইলট সিগারেট পাঠানো হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শাহ আলম অভিযান চালিয়ে ওই নকল সিগারেট আটক করেন। পরে ওই সিগারেট জব্দ করা হয়। তবে সিগারেটের মালিক পাওয়া যায়নি।

এর আগে গত ২ ফেব্রুয়ারী এসএ পরিবহনের ওই অফিস থেকে আমদানী নিষিদ্ধ শিশু খাদ্য ও কসমেটিক জব্দ করে ভ্রাম্যমান আদালত। ওই সিগারেটের আনুমানিক মূল্য হবে ১ লাখ ৩০ হাজার টাকা।

ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের নেত্রকোনার সহকারী পরিচালক মো. শাহ্ আলম বাংলা নিউজকে বলেন, এনএসআইয়ের তথ্যের ভিত্তিকে অভিযান পরিচালনা করে নকল পইলট সিগারেট জব্দ করা হয়েছে। সিগারেটের মালিককে খোঁজা হচ্ছে। জব্দ হওয়া সিগারেট ধ্বংস করে দেওয়া হবে।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: