শিরোনাম

South east bank ad

পঞ্চগড়ে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১

 প্রকাশ: ০৬ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ লিহাজ উদ্দিন, (পঞ্চগড়) :

উত্তরের জেলা পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বাক প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে তছলিম উদ্দীন (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।এ ঘটনায় শনিবার (৬ নভেম্বর) বিকেলে দুইজনের নাম উল্লেখ করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণীর বাবা। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে অভিযুক্ত প্রধান আসামি তছলিম উদ্দীনকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। তছলিম উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ গোবিন্দপুর এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে।

এ মামলার দুই নম্বর আসামি একই এলাকার আবুল কাশেমের ছেলে আবু সাইদ সহিদুল (৪০) বর্তমানে পলাতক রয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার (১ নভেম্বর) বিকেলে প্রধান আসামি তছলিম গোবিন্দপুর এলাকায় ওই বাক প্রতিবন্ধী তরুণীর বাড়িতে বেড়াতে যান। পরে ওই বাক প্রতিবন্ধী তরুণীকে সুযোগ বুঝে ইশারা করে ঘরের ভেতর ডেকে নিয়ে জোর করে ধর্ষণ করেন তছলিম। ওই প্রতিবন্ধী তরুণী কোনো কিছু বলতে না পারায় তার মাকে ইশারায় বিষয়টি জানান। পরে স্থানীয় লোকজনকে বিষয়টি জানিয়ে ভুক্তভোগী বাবা-মা থানায় মামলা করতে গেলে সহিদুল প্রধান আসামি তছলিমকে বাঁচাতে বিষয়টি মীমাংসার কথা বলে থানা থেকে তাদের বাড়িতে নিয়ে যান। পরে ভুক্তভোগীকে চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে সহিদুল কালক্ষেপণ করতে থাকলে এক পর্যায়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শে বিকেলে ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে তছলিমকে প্রধান আসামি ও সহিদুলকে দুই নম্বর আসামিকে করে আটোয়ারী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোহাম্মদ দুলাল উদ্দীন বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর প্রধান আসামি তছলিমকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার দুই নম্বর আসামি পলাতক থাকায় তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: