শিরোনাম

South east bank ad

পঞ্চগড়ে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

 প্রকাশ: ০৯ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ লিহাজ উদ্দিন, (পঞ্চগড়) :

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় বালতির পানিতে পড়ে মাহফুজা বেগম নামে ১৫ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (০৯ অক্টোবর) সকালে উপজেলা ভজনপুর ইউনিয়নের মূর্খাগছ এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত মাহফুজা ওই এলাকার আব্দুল গফুরের মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবারের সাথে কথা বলে জানা যায়, মাহফুজার বাবা আব্দুল গফুর গত কয়েকদিন জ্বরে আক্রান্ত। পরে শনিবার সকালে মা মাহবুবা বেগম মাহফুজাকে নিজ ঘরের বিছানায় তার বাবার পাশে ঘুম পাড়িয়ে বালতিতে করে পানি এনে স্বামী গফুরের মাথায় পানি ঢালছিলেন। পরে শিশুটির বাবা ঘরের বাইরে যেতে চাইলে বিছানার পাশেই পানির বালতিটি রেখে স্বামী গফুরকে নিয়ে ঘরের বাইরে বের হন। মাহবুবা বেগম। এরই মাঝে শিশুটি ঘুম থেকে উঠে তার মাকে দেখতে না পেয়ে কান্নাকাটি শুরু করে। এসময় শিশু মাহফুজা বিছানার কিনারায় এলে অসাবধানতাবশত উপুর হয়ে বালতির পানিতে পড়ে যায়। পরে শিশুটির মা ও বাবা ঘরে এসে মাহফুজাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করলে বালতির পানিতে শিশুটিকে উপুর অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পরিবারের সদস্যরা মাহফুজাকে উদ্ধার করে ভজনপুর ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া বালতির পানিতে পড়ে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় তেতুঁলিয়া মডেল থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: