শিরোনাম

South east bank ad

পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

শেখ সাঈদ আহম্মেদ সাবাব, (শেরপুর) :

শেরপুরের শ্রীবরদীতে পঞ্চম শ্রেণির এক শিশু (১৩) শিক্ষার্থী ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। ১৬ অক্টোবর শনিবার রাতে ওই আসামীর নিজ এলাকা জালকাটায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত ধর্ষণ মামলার প্রধান আসামী জালকাটা গ্রামের ইয়াছিন ওরফে নতুগুনের ছেলে শুভ মিয়া (১৮)।

জানা গেছে, ওই শিক্ষার্থীর বাবা শহিদ শেখ তার স্ত্রী দুলানীকে নিয়ে জীবিকা নির্বাহের জন্য ঢাকায় থাকেন। আর তাদের ১৩বছরের কন্যা সন্তানকে জালকাটা গ্রামে তার শ্বশুর বাড়িতে রেখে পড়াশোনা করার দায়িত্ব দেন শিশুর নানীকে। কথামত নানী স্থানীয় মমতাজ উদ্দিন কেজি স্কুলে ভর্তি করে দেন এবং ওই শিক্ষার্থী পঞ্চম শ্রেণিতে উর্ত্তীণ হয়। এদিকে ওই শিক্ষার্থী স্কুলে যাতায়াতের সময় বিভিন্নভাবে উত্ত্যক্ত করে কু প্রস্তাব দেয় জালকাটা এলাকায় বাসিন্দা ইয়াছিন নতুগুনের ছেলে শুভ। এতে ওই শিক্ষার্থী তার প্রস্তাবে রাজি না হয়ে নানী সব খুলে বলে। পরে নানী শুভকে ডেকে নিয়ে ও পরিবারকে সর্তক করে দেন।

গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই শিশু বসত ঘর হইতে পানি নেওয়ার জন্য টিউবওয়েল পাড়ে যায়। এসময় বাড়ির পার্শ্বে কলার বাগানে ওঁৎ পেতে বসে থাকা শুভ পেছন থেকে শিক্ষার্থীর মুখ চেঁপে ধরে পাশেই বাঁশঝাড়ের নিচে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ওই শিশুর বাবা শহিদ শেখ (৩৫) বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৮-১০জনকে আসামী করে গত রোববার (২৬ সেপ্টেম্বর) শ্রীবরদী থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। এতে প্রধান আসামী করা হয়েছে জালকাটা এলাকার ইয়াছিন ওরফে নতুগুনের ছেলে শুভ মিয়া(১৮)কে। মামলার পর থেকে পলাতক ছিলেন আসামী শুভ মিয়া। শনিবার রাতে শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাসের দিক নিদের্শনায় শ্রীবরদী থানার সেকেন্ড অফিসার এস.আই তাহেরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে জালকাটা এলাকায় অভিযান চালিয়ে শুভ মিয়াকে গ্রেফতার করা হয়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, প্রধান আসামী শুভ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুরে তাকে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: