শিরোনাম

South east bank ad

পরকিয়ার জেরে স্ত্রীকে হত্যা পর স্বামী পলাতক

 প্রকাশ: ০৬ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান):

বান্দরবানে পরকিয়ার জেরে স্ত্রীকে হত্যার পর স্বামী পলাতক রয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারী) গভীর রাতে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের থংজমা পাড়া এলাকায় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহতের নাম সিংম্যানু মারমা (২৮) মার্মা। সে থংজামা পাড়ার রেথোয়াইনু মার্মা (৪০) ২য় স্ত্রী।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে রেথোয়াইনু মার্মার স্ত্রীকে হত্যা করে সন্ত্রাসীরা তাকে অপহরন করে নিয়ে যাচ্ছে বলে ফোন করে জানায় স্থানীয় ওয়ার্ড মেম্বারকে। খবর পেয়ে পাড়ার মানুষ বাসায় গিয়ে দেখে চিংম্যাইনু মার্মার লাশ মেঝেতে পড়ে আছে। এঘটনার পর থেকে স্বামী রেথোয়াইনু মার্মা নিখোঁজ রয়েছে এবং তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

তবে রাতের বেলায় এলাকায় কোন গোলাগুলি ও চিতকার চেচামেছির শব্দ শুনতে পাইনি এলাকাবাসি। এলাকাবাসীরা আরও জানান, তাদের মধ্যে বনিবনা হতনা, প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হত। তাই এলাকাবাসী ধারনা পরকিয়ার জেরে স্ত্রীকে হত্যার পর অপহরনের নাটক সাজিয়ে স্বামী পালিয়ে গেছে।

থংজামা পাড়ার গ্রাম পুলিশ জানান, “রাতের বেলায় এলাকায় কোন গোলাগুলি ও চিতকার চেচামেছির শব্দ শুনতে পাইনি। এলাকায় সন্ত্রাসী আসলে পাড়ার লোকদের কাছ থেকে খাবার খুজতো এবং কাউকে হত্যা করলে গুলি করে হত্যা করত।”

থংজামা পাড়ার মেম্বার শৈসাচিং বলেন, “নিহত সিংম্যানু মার্মার দ্বিতীয় বিয়ে এটি। তাদের মধ্যে বনিবনা ছিল না বলে জানায় পাড়াবাসী। সন্ত্রাসী কর্তৃক হত্যার আলামত পায়নি। সন্ত্রাসীরা এলাকায় আসলে কিছু রেখে যেত। এসব কিছুই পাওয়া যায়নি।”

বান্দরবান সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, “রাজবিলা ইউনিয়নের থংজামা পাড়া এলাকায় সিংম্যানু মার্মা নামে এক নারিকে হত্যা করা হয়েছে। তবে কি কারনে এবং কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে জানতে পারেনি। লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।”

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: