শিরোনাম

South east bank ad

পাওনা টাকাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর লুটপাট

 প্রকাশ: ০৫ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মেহের মামুন, (গোপালগঞ্জ):

গোপালগঞ্জের মুকসুদপুরে পাওনা টাকাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

গতকাল শুক্রবার (৪ মার্চ) সন্ধ্যায় উপজেলার মোচনা ইউনিয়নের পাইকদিয়া গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় নারীসহ ৪ জন আহত হয়েছে।

এই ঘটনার জের ধরে আজ শনিবার (৫ মার্চ) সকালে ইউনুস মোল্যার বাড়িতে হামলা করে বিল্ডিংসহ ৫টি ঘর ভাংচুর ও লুটপাট চালায় প্রতিপক্ষ রাজ্জাক শেখ গ্রুপ। এই ঘটনায় ইউনুস মোল্যা বাদী হয়ে মোচনা ইউনিয়নের ইউপি সদস্য সাইফুল শেখ কে প্রধান আসামী করে মুকসুদপুর থানায় অভিযোগ দায়ের করেছে।

হামলার ঘটনায় আহতরা হল হামিদা বেগম, ঝর্ণা বেগম, বৃষ্টি আক্তার এবং গুরুতর আহত রিপন মোল্যা মাদারীপুরের রাজৈর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মুকসুদপুর থানায় দায়েরকৃত ইউনুস মোল্যার অভিযোগে দেখাযায়, শুক্রবার সন্ধ্যায় ইউনুস মোল্যার চাচাতো ভাই বাবু শেখ এর সাথে টাকা পয়সার লেনদেন নিয়ে প্রতিপক্ষ রাজ্জাক শেখের সাথে বাকবিতন্ডা হয়। পরে বিবাদীরা দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা করে।

এসময় ৫টি ঘর ভাংচুর ও কয়েকজনকে আহত করে। এসময় বাড়ি ঘর ভাংচুর,লুটপাট, একটি মোটর সাইকেল ভাংচুর ও নগদ স্বর্ণালংকারসহ মোট ১২ লাখ ১৯ হাজার টাকার ক্ষতি করে।

মুকসুদপুর থানার ওসি মো: আবু বকর মিয়া জানান, গতকাল সন্ধ্যায় উপজেলার মোচনা ইউনিয়নের পাইকদিয়া গ্রামে পাওনা টাকাকে কেন্দ্র করে দুপক্ষের মাঝে সংর্ঘষ হয়।

সংবাদ পেয়ে মুকসুদপুর থানা পুলিশ এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। একপক্ষ মুকসুদপুর থানায় মামলা দায়ের করলে মামলার প্রধান আসামীকে গ্রফতার করে গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অন্যপক্ষ এখোনো কোন অভিযোগ বা মামলা দায়ের করেনি।তারা মামলা দায়ের করলে তাদের মামলও গ্রহন করা হবে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: