শিরোনাম

South east bank ad

পানি সম্পদ উপমন্ত্রীর সাথে নড়িয়া যুবলীগের শুভেচ্ছা বিনিময়

 প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

রোমান আহম্মেদ, (শরীয়তপুর) :

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপিকে ফুলের শুভেচ্ছা জানিয়ছেন, শরীয়তপুরের নড়িয়া উপজেলা যুবলীগের নেতাকর্মীরা। শরীয়তপুরে শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন ও কৃর্তিনাশা নদীর ডান ও বাম তীর রক্ষা প্রকল্প পাস করার জন্য অগ্রণী ভূমিকা পালন করায় শুক্রবার সকালে উপমন্ত্রীর শরীয়তপুরের সখিপুরের চরভাগাস্থ বাড়িতে এ ফুলেল শুভেচ্ছা জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক নাসির সরদার, যুগ্ম আহবায়ক উজ্জল মীরমালত, যুবলীগ নেতা ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাহাবউদ্দিন আহমেদ সানি, ইউনুস শেখ, বিএম মোতালেব, গাজী মো. বাকির হোসেন, মফিজুর রহমান হিরু, মাসুদ রাড়ী, বিএম শাকিল প্রমূখ।

এসময় পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে যুব সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। কারণ, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত দেশপ্রেমী যুবরাই বাংলার সংশয়-সংকটে ছিনিয়ে এনেছে উজ্জ্বল আলোর দিশা। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারীদের বড় অংশ ছিল তরুণ-যুবসমাজ। এজন্য যুবলীগের প্রতিটি নেতা-কর্মীকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তাই বঙ্গবন্ধুর ত্যাগ ও আদর্শের নীতি ধারণ করে সততা, নিষ্ঠা ও নীতি নিয়ে নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে। যুবলীগের দীর্ঘ ঐতিহ্য ও গৌরব ধারণ করে সততা ও আদর্শ নিয়ে প্রজন্মের পর প্রজন্ম গড়ে তুলতে হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: