শিরোনাম

South east bank ad

পাবনায় নিসচা'র তিনদিনের কর্মসূচী ঘোষণা

 প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুশান্ত কুমার সরকার, (পাবনা) :

আগমী ২২ অক্টোবর নিরাপদ সড়ক দিবস -২০২১ উপলক্ষে নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখা তিনদিনের কর্মসূচি হাতে নিয়েছে। গতকাল পাবনায় এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কর্মসূচির আওতায় আজ বৃহস্পতিবার (২১অক্টোবর) পাবনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ, শুক্রবার সকাল ৯ঃ৩০ মিনিটে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা, বিকেলে নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ভিডিও কনফারেন্স, শনিবার (২৩অক্টোবর) সকাল ১১ টায় পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হবে।

নিরাপদ সড়ক চাই পাবনা জেলা শাখার সভাপতি খন্দকার গোলাম হাসনায়েন বলেন, " দীর্ঘ ২৮ বছর আমরা নিরাপদ সড়ক চাই আন্দোলন করে যাচ্ছি। সড়ক সচেতনতা সহ দুর্ঘটনা রোধে অনেক কাজ করা হয় নিসচার পক্ষ থেকে। আশা করি আমাদের কর্মসূচি গুলো সুন্দর ও সুষ্ঠু ভাবে সম্পন্ন হবে।"

সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান রাসেল বলেন, ২০১৭ সাল থেকে আমরা সরকারিভাবে নিরাপদ সড়ক দিবস পালন করে আসছি। এবার ২২ অক্টোবর ৫ম বারের মতো পালিত হবে নিরাপদ সড়ক দিবস -২০২১।

বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক মোঃ ফারুক হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খোকন, মান্নান ভূঁইয়া, গোলাম হাসনায়েন বিপ্লব, খোকাসহ জেলা শাখার নেতৃবৃন্দ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: