শিরোনাম

South east bank ad

পারিবারিক কলহের জেরে স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী

 প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ইকরামুল আলম, (ভোলা) :

ভোলা সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামী ফরহাদ হোসেন টিটব মুন্সি (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় ঘাতক স্ত্রী নুর নাহার বেগম (৩৫)কে আটক করেছে পুলিশ। নিহত মো. ফরহাদ হোসেন টিটব উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের বেলায়েত হোসেন মুন্সির ছেলে।

রবিবার ভোরে উপজেলার আলীনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের রুহিতা গ্রামের পন্ডিতের পোল সংলগ্ন শিয়ালি বাড়িতে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ফরহাদ হোসেন টিটব তার শ্বশুরবাড়ি আলী নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রুহিতা গ্রামে নতুন ঘর তুলে স্ত্রী নুরুন নাহার বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হতো। রবিবার ভোর রাতে কথাকাটাকাটির একপর্যায়ে নুর নাহার প্রথমে ফরহাদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেন। পরে বটি দিয়ে ফরহাদের শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করে ডান পা কেটে ফেলে। এঘটনা স্থানীয়রা টের পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে। এবং হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করেন।
এদিকে স্ত্রীর হাতে স্বামী হত্যার ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক স্ত্রী নুর নাহার বেগমকে আটক করা হয়েছে। এবং ঘরের মেঝেতে পড়ে থাকা ফরহাদ হোসেন টিটবের মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: