শিরোনাম

South east bank ad

পাহাড়ে সকল ধর্মের কল্যাণে কাজ করছে সরকার

 প্রকাশ: ০৪ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান):

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল বৃহষ্পতিবার (৩ ফেব্রুয়ারী) বান্দরবান সদরের ক্যাচিংঘাটা এলাকায় ৪০ লক্ষ টাকা ব্যয়ে ক্যাচিংঘাটা নুর জামে মসজিদ ও ৫০ লক্ষ টাকা ব্যয়ে ক্যাচিং পাড়া মারমা শ্মশানের চেরাং ঘর এবং সিড়ির শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. কুদ্দুস ফরাজী, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার মো. মামুনুর রশীদ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, উপসহকারী প্রকৌশলী মো.এরশাদ মিয়াসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার সকল ধর্মের কল্যাণে আন্তরিক ও নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করে সকল ধর্মের ঐতিহ্য রক্ষায় কাজ করছে।

বান্দরবানের উন্নয়ন কার্যক্রমের ব্যাপারে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যান্ত আন্তরিক, তাই বান্দরবানবাসীর চিন্তার কিছুই নেই, বান্দরবানের সকল ক্ষেত্রেই উন্নয়ন সাধিত হচ্ছে এবং আগামীতেও হবে। এসময় মন্ত্রী বলেন, বান্দরবানে মসজিদ, ক্যায়াং (বিহার), মন্দির, গির্জা, কবরস্থান, শ্মশান নির্মাণ করে সকল ধর্মের মানুষের ধর্মীয় কল্যাণে সহযোগিতা করছে সরকার, এইসময় মন্ত্রী সম্প্রীতি অটুট রেখে তা আগামীতেও বজায় রাখার জন্য সবার প্রতি আহবান জানান।

এদিকে বৃহষ্পতিবার উন্নয়ন কাজের উদ্বোধন শেষে ৬নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী ওমর ফারুক এর আয়োজনে শতাধিক দরিদ্র ও শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বিভিন্ন সরকারী-বেসরকারী বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: