শিরোনাম

South east bank ad

পিকনিকের বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

 প্রকাশ: ১১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

পিকনিকের বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

সাঈদ আহম্মেদ সাবাব, (শেরপুর):

শেরপুর জেলার ঝিনাইগাতীতে পিকনিকের বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকটি দুমরে মুচরে গিয়ে ৪ মাসের এক শিশু সন্তান নিহত ও আহত হয়েছে ৩ জন।

ঘটনাটি ঘটেছে গতকাল (১১) মার্চ শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে ঝিনাইগাতী-গজনী সড়কের শালচূড়া এলাকায়। আহতরা হলো- মোছাঃ রুজিনা (২৫), মোছাঃ হাসনা (৪০) ও অটো ড্রাইভার বাবুল মিয়া (৩৫)।

জানা যায়, কেন্দুয়া ধনবাড়ী থেকে একটি বাস পিকনিকের উদ্দেশ্যে গজনী অবকাশে আসার পথে ঝিনাইগাতী-গজনী সড়কের শালচূড়া নামক স্থানে বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকে থাকা ৪ মাসের শিশু সন্তান ও ইজিবাইকের চালকসহ ৪ জন গুরুতর আহত হয়।

দ্রুত ঝিনাইগাতী ফায়ার সার্ভিস এর একটি দল আহতদের উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ফায়ার সার্ভিসের মাধ্যমে দ্রুত শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।

শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ মাসের শিশু সন্তানটি মারা যায়। বনভোজনে আসা বাসের যাত্রীদের কোন ক্ষয়-ক্ষতি হয়নি। ইজিবাইকটি ঝিনাইগাতী উপজেলার সন্ধ্যাকুড়া থেকে যাত্রী নিয়ে আসছিল বলে জানা যায়।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: