শিরোনাম

South east bank ad

পীরগাছায় আ.লীগের প্রার্থী পরিবর্তন

 প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আমিনুল ইসলাম জুয়েল, (রংপুর) :

দ্বিতীয় ধাপে পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিবর্তন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ মিলন ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, প্রথমে উপজেলার ৬ নম্বর তাম্বুলপুর ইউনিয়নে বিদ্যুৎ কুমার রায়কে দলীয় মনোনয়ন দেওয়া হয়। পরে এ নিয়ে দলীয় নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। বিদ্যুৎ কুমার রায় দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেলেও স্থানীয় আওয়ামীলীগের কোন পদে ছিলেন না। এছাড়া বিভিন্ন কারণে তার ওপর নাখোশ ছিলেন স্থানীয় নেতাকর্মীরা। এ নিয়ে তাম্বুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। তার পরিবর্তে ফের ত্যাগী নেতাদের মধ্য থেকে দলীয় প্রার্থী ঘোষণার দাবি জানান নেতাকর্মীরা।

এরপর মনোনয়ন বোর্ড তাদের দলীয় প্রার্থিতা বাতিল করে তাম্বুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন সরদারকে মনোনয়ন দিয়েছেন।

এ নিয়ে শনিবার(৯ অক্টোবর) বার্তা২৪.কমে ‘প্রার্থী মনোনয়নে ত্যাগীদের বাদ দেওয়ায় নেতাকর্মীদের মিশ্র প্রতিক্রিয়া’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর বৃহস্পতিবার তাম্বুলপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী পরিবর্তন করা হয়।

মনোনয়ন পেয়ে শাহীন সরদার বলেন, ‘আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।’

পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন বলেন, তাম্বুলপুর ইউনিয়নে বিদ্যুৎ কুমার রায়ের পরিবর্তে শাহীন সরদার দলীয় মনোনয়ন পেয়েছেন। প্রথমে বিদ্যুৎ কুমার রায় মনোনয়ন পেলেও তিনি স্থানীয় আওয়ামীলীগের সঙ্গে সংশ্লিষ্ট নন। তাই প্রার্থী পরিবর্তন করে দুইবারের ইউনিয়ন সাধারণ সম্পাদক শাহীন সরদারকে মনোনয়ন দেওয়া হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: