শিরোনাম

South east bank ad

পুলিশের কনস্টেবল পদে নিয়োগে দালাল গ্রেফতার

 প্রকাশ: ১৬ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

কে. সামির, (মুন্সীগঞ্জ):

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে ৬ লাখ টাকাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার বেলা বারোটার দিকে সাংবাদিক সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেন মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মোহাম্মদ আলম (৫০)। সে গজারিয়া উপজেলার আনারপুরা এলাকার বাসিন্দা।

সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পুলিশ নিয়োগে আলম নামে এক ব্যাক্তি দুই জনের কাছ থেকে ৫০ হাজার, দুজনের কাছ থেকে ১ লাখ করে এবং এক জনের কাছ থেকে ৩ লাখ টাকা হাতিয়ে নেয়।

পুলিশ সুপার বলেন, মঙ্গলবার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেবের নির্দেশে এবং জেলা গোয়েদা শাখা পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। পরে সদর উপজেলা থেকে মো. আলমকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে টাকা নেওয়ার বিষয়টি স্বীকার করেন আলম। আলমের দেওয়া তথ্যমতে তার বাড়ি থেকে টাকাগুলো উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার আরো জানান, এর আগেও বিভিন্ন নিয়োগের চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে এ ব্যক্তি মানুষের কাছ থেকে টাকা পয়সা আদায় করেছেন। এ ঘটনায় থানায় মামলা হযয়েছে। আসামীকে আদালতে প্রেরণের এর প্রক্রিয়া চলছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: