শিরোনাম

South east bank ad

পৌরসভায় গণটিকা কার্যক্রম বাস্তবায়নের লক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত

 প্রকাশ: ২৫ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আরাফাত হাসান, (মাদারীপুর):

গতকাল (২৪ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকেলে মাদারীপুরে আগামী ২৬ ফেব্রুয়ারী শনিবার সারা দেশে করোনা ভাইরাসের ১ কোটি জনগনের মাঝে ১ কোটি করোনা টিকা প্রদানের জন্য সারা দেশের ন্যায় মাদারীপুর পৌরসভায় গণটিকা কার্যক্রম সফল ভাবে বাস্তবায়নের লক্ষে মটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক আজহারুল ইসলাম প্রধান অতিথি ছিলেন। মাদারীপুর পৌরসভার মেয়র মো: খালিদ হোসেন ইয়াদ এর নেতৃত্বে মাদারীপুর পৌরসভা ৯ টি ওয়ার্ডে ১৮ বছরের উপরে টিকা গ্রহনকারী সকল পৌরবাসী আগামী ২৬ ফেব্রুয়ারী শনিবার নির্দ্দিষ্ট টিকাদান কেন্দ্রে গিয়ে মহামারী করোনা ভাইরাসের প্রথম ডোজ টিকা গ্রহণ করে সেই লক্ষ্যে মটর শোভাযাত্রা সহকারে সকলকে আহবান জানানো হয়।

এ শোভা যাত্রায় মাদারীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর সহ মাদারীপুর পৌরসভার সচিব আবু আহমেদ ফিরোজ ইলিয়াস, সেডিকেল অফিসার ডা: হরষিত বিশ্বাস, নির্বাহী প্রকৌশলী শেখ মো: আবুল কালাম, হিসাব রক্ষণ কর্মকর্তা মো: মনির হোসেন, মাদারীপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারী,স্বেচ্ছাসেবক ও পরিস্কার-পরিচ্ছন্ন বিভাগের কর্মচারীগন উপস্থিত ছিলেন।

শোভাযাত্রাটি শুরুর আগে পৌরসভা চত্বরে করোনা টিকার গানের সাথে নৃত্য পরিবেশন করা হয় এবং গীতিনৃত্যটি বিভিন্ন সড়কে পরিবেশন করা হয়।

শহরের ইটেরপুলসহ মটর শোভাযত্রাটি সকল ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: