শিরোনাম

South east bank ad

ফুলবাড়িয়ায় দুই চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের সংঘর্ষ : আহত- ১

 প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: আব্দুস ছাত্তার, (ফুলবাড়িয়া) :

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের অফিস করাকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষে তোতা মিয়া (৩০) নামে একজন গুরুতর আহত হয়েছে। আহতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে এ সংর্ঘষের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, উপজেলার ৭ নং বাকতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম নির্বাচনী ক্যাম্প করতে গেলে আওয়ামী লীগ প্রার্থী নাজমুল হক সোহেলের সমর্থকরা বাধা প্রদান করে। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে উভয় গ্রুপে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জাহাঙ্গীর সমর্থিত তোতা মিয়া (৩০) গুরুতর আহত হয়। রাতেই আহত তোতা মিয়াকে প্রথমে ফুলবাড়ীয়া হাসপাতাল ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় তোতার ভাই মোজাম্মেল হোসেন বাদী হয়ে আঃ রাজ্জাক ও আনিছুর রহমানসহ ১৪ জনসহ ১৫/২০ জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন জানান, নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: