শিরোনাম

South east bank ad

ফুলবাড়িয়ায় ১টি ভোট কেন্দ্রে ১৮২জন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য

 প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: আব্দুস ছাত্তার, (ফুলবাড়িয়া):

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় স্থগিত নিউগি কুশমাইল ভোট কেন্দ্রের পুন:নির্বাচনে দুইজন ম্যাজিস্ট্র্যাটসহ ১৮২ জন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যের উপস্থিতিতে নির্বাচন সম্পন্ন হয়েছে।

উপজেলার ৩নং কুশমাইল ইউনিয়নের স্থগিত হওয়া নিউগি কুশমাইল কেন্দ্রটি খুবই ঝুঁকিপূর্ণ কেন্দ্র হিসেবে চিহ্নিত হয়। বিশৃঙ্খলা সৃষ্টির কারণে এ বছরের ন্যায় গত ১৯৯৮ ও ২০১৬ সালে কেন্দ্রটি স্থগিত রেখে পুন:নির্বাচন করতে হয়েছে। জনগণের দাবীর প্রেক্ষিতে উপজেলা প্রশাসন সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করে। ফলে কেন্দ্রটিতে ৫স্তরের নিরাপত্তা বলয় তৈয়ার করা হয়।

বহুল আলোচিত পুন:নির্বাচন সরাসরি দেখতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন হাজার হাজার নেতা কর্মী ও উৎসুক জনতা ভীড় করে কেন্দ্রের চারদিকে। তারা কেন্দ্রের আশপাশ না যেতে পারলেও দূর থেকে নিজ চোখে দেখেছেন নিরপেক্ষ ও অবাদ নির্বাচন কিভাবে সম্ভব হয়? সার্বিক ব্যবস্থাপনায় প্রার্থী ও ভোটাররা সন্তোষ প্রকাশ করে। অত্র ওয়ার্ডে ৩৮১২ জন ভোটার রয়েছেন রিটার্নিং অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান তালুকদার জানান, স্থানীয় জনগণের দাবীর প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসারের দিক নির্দেশনায় স্থগিত হওয়া ভোট কেন্দ্রে পুন:নির্বাচনে ২জন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্যোটসহ ১৮২জন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত ছিলেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: