শিরোনাম

South east bank ad

ফেসবুকে উস্কানি পোস্ট দেয়ায় ছাত্রলীগনেতা বহিস্কার

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

গোলাম মোস্তফা মুন্না, (যশোর) :

কুমিল্লার ঘটনায় ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেয়ায় যশোরের ঝিকরগাছার গদখালী ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মেরাজ হোসেন মিঠুকে পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

রোববার (১৭ অক্টোবর) জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লবের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, মেরাজ হোসেন মিঠু তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে শুক্রবার (১৫ অক্টোবর) সাম্প্রদায়িক উসকানিমূলক কথাবার্তা পোস্ট দেন। এরপর পদ হারিয়ে শনিবার (১৬ অক্টোবর) ফেসবুকে আরেকটি স্ট্যাটাসে ক্ষমা চান তিনি। না বুঝে পোস্টটি দিয়েছিলেন দাবি করে মিঠু লিখেছেন, ‘এমন ভুল আর কখনও হবে না। হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্ঠান আমরা সকলে ভাই।’

এই বিষয়ে যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস বলেন, মিঠু তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে উসকানিমূলক কথাবার্তা পোস্ট দিয়েছেন। যা ছাত্রলীগের দলীয় শৃঙ্খলা পরিপন্থি। এ কারণে ইউনিয়ন ছাত্রলীগ থেকে তাকে আপাতত অব্যাহতি দেওয়া হয়েছে। ছাত্রলীগ একটি অসাম্প্রদায়িক চেতনার সংগঠন। সেখানে সাম্প্রদায়িক ভাবধারার কারও অবস্থান নেই। এমন ভাবধারার নেতার ছাত্রলীগে থাকার সুযোগও নেই।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: