শিরোনাম

South east bank ad

বগুড়ার সাংবাদিক লিমন বাসারের মায়ের ইন্তেকাল

 প্রকাশ: ০৩ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

লিমন বাসার, (বগুড়া):

কালেরকণ্ঠ বগুড়া ব্যুরো প্রধান লিমন বাসার এর মা নাজমা বেগম আর নেই (ইন্নালিল্লাহি….. রাজেউন)।

তিনি সোমবার সকাল ৭টায় চিকিৎসাধীন অবস্থায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি বেশ কিছুদিন ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছিল।

পারিবারিক সুত্রে জানা যায়, বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিমিটেড (বিটিসিএল) বগুড়া অফিসের সাবেক কর্মকর্তা ছিলেন নাজমা বেগম। তাঁর স্বামী বগুড়া শহরের খান্দার এলাকার বাসিন্দা মৃত আব্দুল লতিফ। মৃত্যুকালে তিনি দুই ছেলে এক মেয়ে, নাতি-নাতনিসহ আসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন।

বাদ আছর বগুড়া শহরের খান্দার স্টেডিয়াম সংলগ্ন মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে নামাজগড় গোরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, বগুড়া প্রেসক্লাব সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু সাধারণ সম্পাদক জেএম রউফ, বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি বকুল হোসেন ও সাধারণ সম্পাদক এসএফ ফারুক কামাল, বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক শামীম আলম বগুড়া ফটো জার্নালিষ্ট এসোসিসহ নেতৃবৃন্দ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: