শিরোনাম

South east bank ad

বগুড়ায় শালিস বৈঠকে অটোরিকশাচালক নিহত

 প্রকাশ: ২২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

প্রদীপ মোহন্ত, (বগুড়া) :

বগুড়ায় মাত্র দুই শতাংশ জমি নিয়ে শালিস বৈঠকে ছুরিকাঘাতে জাহের আলী প্রামানিক (৩৮) নামে সিএনজি চালক এক যুবক খুন হয়েছেন। এসময় ছুরিকাঘাতে আহত হয়েছেন নিহতের দুই ভাই ও ভাতিজা।

শুক্রবার (২২ অক্টোবর) বেলা ১১ টার দিকে বগুড়া সদরের লাহিড়ী পাড়া ইউনিয়নের রহমতবালা মধ্যপাড়া গ্রামে। নিহত জাহের আলী একই গ্রামের মৃত হারুনার রশিদের ছেলে ও সিএনজিচালিত অটোরিকশার চালক।

স্থানীয়রা জানান, রহমতবালা গ্রামে সরকারি গুচ্ছ গ্রামের সঙ্গে রাস্তার জন্য দুই শতাংশ জমি নিয়ে একই গ্রামের জাহের আলীর সঙ্গে নুরুল আমিনের বিরোধ চলে আসছিল। নুরুল আমিন রাস্তা দখলের জন্য গুচ্ছগ্রামের কয়েকটি ঘরে তালা দেয়। বিরোধ নিষ্পত্তির জন্য ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য আল আমিন শুক্রবার বেলা ১১ টায় শালিস বৈঠক ডাকে। শালিসে আলোচনা করে বিরোধপুর্ন জমি আমিন দিয়ে মাপ জোক করার সিদ্ধান্ত হয়। সেই অনুযায়ী মাপ জোক শুরু হলে উভয় পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এসময় নুরুল আমিনের ছেলে সজিব জাহের আলীর পেটে ও বুকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে গেলে জাহের আলীর ভাই আবু তাহের, বাদল ও বাদলের ছেলে ইসলামকে ছুরিকাঘাত করে সজিব একাই। পরে আহতদের উদ্ধার করে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহের আলী মারা যান।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন ঘটনার পর পরই সজিব ও তার বাবাসহ পরিবারের সদস্যরা বাড়িতে তালা দিয়ে পালিয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: