শিরোনাম

South east bank ad

বাক-শ্রবন প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 প্রকাশ: ২৫ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ আরাফাত হোসেন, (মাদারীপুর):

“সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদারীপুরে শীতার্ত বাক ও শ্রবন প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে মাদারীপুর জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে জেলার ৫টি থানার দুই শতাধিক প্রতিবন্ধীর হাতে এই শীতবস্ত্র তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদারীপুরের পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সহ সভাপতি মোঃ নিয়াজ মোরসেদ, সাধারণ সম্পাদক মোঃ লিটন হাওলাদার, পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম সহ মাদারীপুর জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, সরকারের পাশাপাশি বিত্তবানরা হতদরিদ্রদের পাশে সাহায্যের হাত বাড়ালে কেউ আর নিজেকে অসহায় ভাববেন না। এছাড়া সংস্থার পক্ষ থেকে জানানো হয়, প্রতি বছের ন্যায় এ বছরেও তারা মাদারীপুর সদর, শিবচর, রাজৈর, কালকিনি ও ডাসার এই ৫টি থানা থেকে বাছাই করে অসচ্ছল দুই শতাধিক প্রতিবন্ধী পরিবারের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। মাদারীপুর জেলা প্রশাসনের সহযোগিতায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: