শিরোনাম

South east bank ad

বাগেরহাটে কথিত সচিব ও তার সহকারী আটক

 প্রকাশ: ৩১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এস এম সামছুর রহমান, (বাগেরহাট) :

বাগেরহাটে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেয়ার কথা বলে টাকা হাতানোর অভিযোগে কথিত সচিব ও সচিবের সহকারীকে আটক করেছে পুলিশ। রোববার (৩১ অক্টোবর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বাগেরহাট কেন্দ্রীয় টার্মিনাল এলাকায় মুসলিম হোটেল থেকে ওই দুই ব্যক্তিকে আটক করে। আটকরা হলেন, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার চরখালী গ্রামের মৃত আফছার মৃধার ছেলে হেমায়েত মৃধা (৪১) এবং বাগেরহাট জেলার কচুয়া উপজেলার বারবাড়িয়া এলাকার মৃত সাহেব আলীর ছেলে মুজিবুর রহমান।

এসময় তাদের কাছ থেকে নগদ ৮ হাজার ৫০০ টাকা, তিনটি মোবাইল ও কনস্টেবল নিয়োগে শারীরিক পরীক্ষার জন্য দেওয়া পাঁচটি প্রবেশপত্র উদ্ধার করা হয়।

আটক হেমায়েত মৃধা নিজেকে সচিব এবং মুজিবুর রহমান সচিবের সহকারী হিসেবে পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ প্রত্যাশীদের অভিভাবকদের সঙ্গে কথা বলছিলেন।

বাগেরহাট জেলা পুলিশের মুখপাত্র (মিডিয়া) জেলা বিশেষ শাখার (ডিএসবি) পরিদর্শক এসএম আশরাফুল আলম জানান, বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের একটি দল কেন্দ্রীয় টার্মিনালের সামনের দুইজন ব্যক্তি নিজেদের সচিব পরিচয়ে পুলিশে নিয়োগ প্রত্যাশীদের অভিভাবকদের সঙ্গে কথা বলছিলেন। তাদের কাছ থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে আটক করে। আটকের সময় তারা নিজেদের সচিব এবং সচিবের সহকারী হিসেবে পরিচয় দেন। জিজ্ঞাসাবাদে তারা পুলিশে নিয়োগের কথা বলে কিছু টাকা সংগ্রহের কথা স্বীকার করেছেন। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: