শিরোনাম

South east bank ad

বাগেরহাটে সড়ক থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

 প্রকাশ: ২৩ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

এস এম সামছুর রহমান, (বাগেরহাট) :

বাগেরহাটে সড়ক থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) সকালে দশানী-গিলাতলা সড়কের বাগেরহাট সদর উপজলার কাড়াপাড়া আশ্রমের মাঠ সংলগ্ন এলাকা থেকে স্থানীয়রা এই মৃতদেহ উদ্ধার করে। পরে পুলিশ নবজাতকের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কাড়াপাড়া হাইস্কুল মসজিদের ইমাম মোশাররফ হাওলাদার জানান, শনিবার ভোরে ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে মসজিদের দিকে যাওয়ার সময় কাড়াপাড়া অশ্রমের মাঠের সামনে পৌছালে দেখি সড়কে পরে কিছু একটা পড়ে আছে। লাইট জ্বেলে ভালোভাবে দেখতে কাছে গিয়ে দেখি একটি মৃত বাচ্চার মরদেহ পড়ে রয়েছে। মৃত বাচ্চাটির চোখ-মুখ কুকুরে বা কিছুতে ক্ষত বিক্ষত করেছে। পরে আমি পার্শ্ববর্তী বাড়ির লোকদের ডেকে একটি পলিথিনে মুড়িয়ে রাখি এবং স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দিই। বাচ্চাটিকে দেখে মনে হয়েছে সদ্য ভূমিষ্ঠ এবং রাতের কোনো একসময় কেউ বাচ্চাটিকে রাস্তায় ফেলে রাখে।

বাগেরহাট মডেল থানার পরিদর্শক (তদন্ত) অসিত কুমার রায় জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা নবজাতকের মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি কেউ হয়ত অবৈধ গর্ভপাত করে, নবজাতকটিকে সড়কে ফেলে দিয়েছে। নবজাতকের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: