South east bank ad

বান্দরবানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নগদ অর্থ সহায়তা প্রদান

 প্রকাশ: ০৯ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান) :

শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় পূজা উদযাপন কমিটির নিকট নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) সকালে জেলা প্রশাসন মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলার ৭ উপজেলার বিভিন্ন পূজা উদযাপন কমিটির কাছে এই নগদ অর্থ সহায়তা প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অর্থ প্রদানকালে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ তাদের নিজেদের ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করতে পারছে। ধর্ম যার যার, উৎসব সবার, তাই সকলের উৎসবে সহযোগিতা করা এবং যেকোন অনুষ্ঠানকে স্বার্থক করে তোলা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। তিনি আরও বলেন, সনাতন ধর্মালম্বীদের দুর্গাপূজা উপলক্ষে সকলকে স্বাস্থ্যবিধির প্রতি আরো মনোযোগি হতে হবে, বিশেষ করে এই দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামন্ডপে আগত দর্শনার্থীদের শারীরিক পরীক্ষা করা, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা ও সার্বক্ষণিক মাস্ক ব্যবহারের প্রতি গুরুত্ব দিতে হবে।

নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার মো.আব্দুল কুদ্দুস ফরাজী, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তোছিফ আহম্মেদ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান, সার্বজনীন কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি লক্ষীপদ দাশ, সাধারণ সম্পাদক সৌরভ দাশ শেখর, প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, পার্বত্য মন্ত্রীর সহকারী একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরীসহ বান্দরবান জেলা সদর ও বিভিন্ন উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানে বান্দরবান জেলার ৭ উপজেলার ৩০টি পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সর্বমোট ৩ লক্ষ ২ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: