শিরোনাম

South east bank ad

বাবাকে লাথি মারে লাঞ্চিত করলো ছেলে

 প্রকাশ: ১৩ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুশান্ত কুমার সরকার, (পাবনা)

পাবনার চাটমোহরে শিক্ষক ছেলের হাতে বাবার চাকরিস্থলে অফিসের লোকজনের সামনে চরমভাবে লাঞ্ছিত ও লাথি মারার ঘটনায় পুলিশ ছেলে মজনু রহমানকে গ্রেফতার করেছে। ছেলের বিরুদ্ধে পিতার দায়েরকৃত মামলায় ছেলেকে গ্রেফতার করে পুলিশ। গ্রফতারকৃত মজনুর রহমান চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর।

অসহায় পিতাকে লাথি মারাসহ লাঞ্ছিত করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নিন্দার ঝড় উঠেছে চারিদিকে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার মহেলা বাজারে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন মডেল পাইলট হাইস্কুলের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর মজনুর রহমান মঙ্গলবার সকালে তার পিতা মোঃ আতাউর রহমানের চাকরিস্থল মহেলা ডাকঘরে ঢুকে আঁচমকা পিতাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে অফিসের কাগজপত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি ছিনিয়ে নেন। এ সময় মোবাইল
ফোন নিয়ে ওই শিক্ষক মোটরসাইকেলে উঠতে চাইলে তার পিতা আতাউর রহমান বাধা দেন। তখনই পিতাকে লাথি মারেন শিক্ষক নামধারী মজনুর রহমান। এছাড়াও প্রকাশ্যে পিতার সাথে ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তি করেন। এ সময় অফিসের লোকজন ও আশপাশের লোকজন এসে শিক্ষক মজনুকে নিবৃত করে উত্তম মাধ্যম দিয়ে তাড়িয়ে দেন। পিতাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনা অসহায় পিতা চাটমোহর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ শিক্ষক মজনু রহমানকে গ্রেফতার করেছে।
এ ব্যাপারে চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবদুস ছালাম বলেন, বিষয়টি খুবই লজ্জাকর ও দুঃখজনক। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ কাম্য নয়। বিষয়টি আমি ইউএনও স্যারকে জানিয়েছি।

পাবনা শহরের এ ব্যাপারে কয়েকজন শিক্ষকের সাথে কথা হলে তারা এ প্রতিনিধিকে বলেন,‘ একজন শিক্ষক তার পিতার সাথে যে আচরণ করেছেন; তাতে করে শিক্ষক সমাজকে চরম লজ্জায় ফেলে দিয়েছে। আমরা মনে করি বিষয়টি সংশ্লিষ্ট কর্মকর্তারা আমলে নিয়ে উপযুক্ত শিক্ষা দিবেন ওই শিক্ষক মজনু রহমানকে। যাতে ভবিষ্যতে আর কেও এমনি করতে সাহস না পায়।’

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, ছেলের বিরুদ্ধে পিতা মামলা করেছেন। এরই মধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: