শিরোনাম

South east bank ad

বাড়ির টয়লেট থেকে গৃহ পরিচারিকার লাশ উদ্ধার

 প্রকাশ: ১৯ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

ইকরামুল আলম, (ভোলা) :

ভোলায় বাড়ির টয়লেট থেকে সোনিয়া (১৪) নামের এক গৃহপরিচারিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সোনিয়া ভোলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের চতলা গ্রামের মো. আবুল কালামের মেয়ে।

সোমবার বিকেলে ভোলা শহরের ৬নং ওয়ার্ডের ওয়েষ্টার্ণপাড়ার ঠিকাদার জামাল গোলদারের বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়। দুপুরের দিকে ঘরের টয়লেটের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেন বাড়ির মালিক জামাল গোলদার। তবে টয়লেটের মধ্যে গলায় ফাঁস দেয়ার বিষয়টি রহস্য জনক বলে মনে করছে স্থানীয়রা। বিকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও বাসার মালিকরা জানায়, দুপুরের দিকে টয়লেটে যাওয়ার কথা বলে বাসার দোতলা থেকে নীচতলায় নেমে আসে সোনিয়া। ফিরতে বিলম্ব হওয়ায় বাসার লোকজন নিচে গিয়ে দেখে টয়লেটের বেন্টিলেটরের সাথে উড়না পেছিয়ে গলায় ফাঁস দেয়া লাশ ঝুলছে। পরে সেখান থেকে লাশ বের করে ঘরে এনে রাখা হয়। তবে কি কারণে গলায় ফাঁস দিয়েছে তার কোন কারণ বাসার লোকজন জানাতে পারে নি।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতের মর্গে পাঠানো হয়েছে। তবে তার শরীরে কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারন জানা যাবে।

তিনি আরো জানান, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলে তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: