শিরোনাম

South east bank ad

বিডি ফিন্যান্সিয়ালনিউজ’র মফস্বল ইনচার্জকে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ও ফুলবাড়িয়া নিউজ’র অভিনন্দন

 প্রকাশ: ১৬ অগাস্ট ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: আব্দুস ছাত্তার, (ফুলবাড়িয়া) :

‘বিডি ফিন্যান্সিয়াল নিউজ ২৪.কম-এর মফস্বল ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহণ করায় এইচ এম জোবায়ের হোসাইন কে অভিনন্দন জানিয়েছেন ‘ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক ও সাংবাদিক নেতা মো: নজরুল ইসলাম, ‘ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ফুলবাড়িয়া উপজেলা ইউনিট, ‘ফুলবাড়িয়া নিউজ ২৪ডট কম’ পরিবার।

একজন পেশাদার, কর্মঠ ও সংবাদপ্রেমি মানুষকে মফস্বলের দায়িত্বে মনোনিত করায় পোর্টালের সম্পাদক মোঃ ইউছুফ হোসাইন কেও অভিনন্দন জানানো হয়। ইনচার্জ হিসেবে এইচ এম জোবায়ের হোসাইন পেশাদারিত্বের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিজেকে এবং তাঁর প্রিয় পাঠকনন্দিত পোর্টালের প্রতি যত্নশীল হবেন বলে তাঁরা প্রত্যাশা করেন।

দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন নিউজপোর্টাল ‘বিডি ফিন্যান্সিয়াল নিউজ ২৪.কম এর সম্পাদক মোঃ ইউছুফ হোসাইন গত ২৫ জুলাই রবিবার মফস্বল ইনচার্জ হিসেবে এইচ এম জোবায়ের হোসাইন কে এ পদোন্নতি দেন। এর আগে জোবায়ের প্রতিষ্ঠানটির ময়মনসিংহ ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

দায়িত্ব গ্রহণের পর এইচ এম জোবায়ের হোসাইন বলেন, আজকের দিনটি আমার জন্য স্মরণীয় একটি দিন। একই সঙ্গে গুরুত্বপূর্ণও বটে। দায়িত্বই মানুষকে দায়িত্ববান করে তোলে বলে আমি বিশ্বাস করি। সেই বিশ্বাসের জায়গা থেকে আমার নিজস্ব কিছু ভাবনা আছে। প্রতিষ্ঠানের সব সহকর্মীকে সঙ্গে নিয়ে আমি সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকব।

তিনি আরো বলেন, তথ্যপ্রযুক্তির চ্যালেঞ্জ নিয়েই এখন সাংবাদিকতা করতে হচ্ছে। সময়ের সঙ্গে সঙ্গে এই চ্যালেঞ্জ আরও বাড়ছে। আমরা চাইব, প্রযুক্তির কল্যাণে পাঠকের কাছে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদটি সবার আগে পৌঁছে দিতে।

১৯৯৮সালে ঢাকা থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক ইসলাহ’ পত্রিকার মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন এইচ এম জোবায়ের হোসাইন। এরপর দীর্ঘ সময় তিনি দৈনিক ভোরের ডাক, দৈনিক আমাদেরসময়, দৈনিক বাংলাবাজার পত্রিকা, দি নিউ নেশন পত্রিকায় ত্রিশাল উপজেলা প্রতিনিধি সাপ্তাহিক সবুজ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক ময়মনসিংহ প্রতিদিন-এর বার্তা সম্পাদকসহ বেশ কয়েকটি জাতীয় দৈনিকে দায়িত্ব পালন করেন। সবশেষ তিনি ‘বিডি ফিন্যান্সিয়ালনিউজ ২৪.কম-এর ময়মনসিংহ ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি সাংবাদিকদের সংগঠন ও সমাজ সেবামূলক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

এইচ এম জোবায়ের হোসাইন ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের বাগান গ্রামের এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: