শিরোনাম

South east bank ad

বিনামূল্যে চক্ষু সেবা দিলেন আফতাব উদ্দিন মিয়া ওয়াল্ড ফাউন্ডেশন

 প্রকাশ: ২২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আরাফাত হাসান, (মাদারীপুর) :

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের পশ্চিম পেয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শুক্রবার সকালে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান এবং অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ইতালী প্রবাসী ও মাদারীপুর ইতালি সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, ওয়াদুদ মিয়ার প্রতিষ্ঠিত আফতাব উদ্দিন মিয়া ওয়াল্ড ফাউন্ডেশনের অর্থয়ানে পেয়ারপুরের ৭ শত দুস্থ-অসহায়, মানুষকে চোখের ছানি পড়া এবং অন্যান্য সমস্যা জনিত রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হয়। এ চিকিৎসা ক্যাম্প পরিচালনা করেন লায়ন্স ক্লাব অব ঢাকা গ্যাইডিয়া গোল্ডের অভিজ্ঞ চিকিৎসকসহ একটি বিশেষ টিম। এ সময় ১০টি অসহায় পরিবারকে স্বাবলম্বী করার লক্ষে হাঁস, মুরগী এবং হাঁস-মুরগি পালনের খোপ বিতরণ করা হয়। আফতাব উদ্দিন মিয়া ওয়াল্ড ফাউন্ডেশনের সভাপতি প্রবাসী রফিকুল ইসলাম সানার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ওবায়দুর রহমান খান।

এ সময় উপস্থিত ছিলেন পেয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান খান, ঢাকা লায়ন্স ক্লাবের সভাপতি সানোয়ার হোসেন দেওয়ান, সাধারণ সম্পাদক মো. বোরহান উদ্দিন, অর্থ সম্পাদক সাহেদ আহমেদ প্রমুখ।

স্বপ্নের সবুজ বাংলাদেশ, আফতাব উদ্দিন মিয়া ওয়াল্ড ফাউন্ডেশন, পাকদী নবীন যুব সংঘ, মানবকল্যাণ সংস্থা, দুরন্ত মাদারীপুর সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

আফতাব উদ্দিন মিয়া ওয়াল্ড ফাউন্ডেশনের সভাপতি রফিকুল ইসলাম সানা বলেন, আমার চাচা ওয়াদুদ মিয়া দীর্ঘদিন ধরে অসহায় মানুষের পাশে থেকে বিভিন্নভাবে সাহায্য ও সহযোগিতা করে আসছে। আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যহত থাকবে। বাছাই করা যে সকল রোগীদের চোখে ছানি পড়েছে তাদেরকে এক সপ্তাহ পরে চোখের ছানি অপারেশন করা হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: