শিরোনাম

South east bank ad

বিপুল পরিমান গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার

 প্রকাশ: ২২ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

নওগাঁর আত্রাই ও ধামইরহাটে অভিযান চালিয়ে র‌্যাব সাড়ে কেজি গাঁজা ও ৪৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো নওগাঁ সদর উপজেলার শিমুলিয়া গ্রামের শাহাজান আলী প্রামানিক (৩৭), একই গ্রামের সাজেদুল ইসলাম (৩৩) ও ধামইরহাট উপজেলার ধুরইল গ্রামের মেহেদী হাসান (২০)।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর গতকাল (২১ জানুয়ারি) শুক্রবার তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, রাজশাহী র‌্যাব-৫ এর নিয়ন্ত্রণাধীন নাটোর ক্যাম্পের কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে বৃহস্পতিবার রাত ৯টার দিকে আত্রাই উপজেলার শাহাগোলা রেলওয়ে স্টেশন সংলগ্ন ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে প্রায় সাড়ে ৪ কেজি গাঁজাসহ শাহাজান আলী ও সাজেদুল ইসলামকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৫, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে জেলার ধামুইরহাট উপজেলার ইসবপুর ইউনিয়নের মানুষ সুন্দরী বাজারে অভিযান চালিয়ে ৪৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মেহেদী হাসান হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

এ ঘটনায় নওগাঁর আত্রাই ও ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ ও ধামইরহাট থানার অফিসার ইনচার্জ একেএম রাকিবুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়োন্ত্রণ আইনে একটি মাললা দায়ের করা হয়েছে এবং শুক্রবার তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: