শিরোনাম

South east bank ad

বিশ্ব ভোক্তা অধিকার দিবসে আলোচনা সভা

 প্রকাশ: ১৪ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

বিশ্ব ভোক্তা অধিকার দিবসে আলোচনা সভা

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

আজ (১৫ই মার্চ) বিশ্ব ভোক্তা অধিকার দিবস। এবারে দিবসের প্রতিপাদ্য বিষয় “ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা”।

দিবসটি উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন চট্টগ্রাম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ও কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ক্যাব) চট্টগ্রামের যৌথ উদ্যোগে ১৫ই মার্চ সকাল ১০.০০টায় নগরীর সার্কিট হাউজ সম্মেলন কক্ষ, কাজীর দেউরীতে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

চট্টগ্রাম বিভাগের সুযোগ্য বিভাগীয় কমিশনার আশরাফ উদ্দীন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি আনোয়ার হোসেন, বিপিএম(বার), পিপিএম, চট্টগ্রাম মেট্রোপলিট পুলিশের কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম, দি চিটগাং চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মাহবুবুল আলম এবং ক্যাব চট্টগ্রামের সভাপতি এস এম নাজের হোসাইন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। চট্টগ্রামের সুযোগ্য জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে প্রতিপাদ্য বিষয়ে মুল বক্তব্য উপস্থাপন করবেন চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের আইন অনুষদের ডীন, প্রফেসর এবিএম আবু নোমান। এছাড়াও নগরীর গুরুত্বপুর্ন স্থানে ট্রাক শো’র আয়োজন করা হবে।

দিবসের অনুষ্ঠান মালায় ভোক্তা হিসাবে সকলকে সক্রিয় অংশগ্রহন করে সফল করার জন্য জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উপ-পরিচালক জনাব মোহাম্মদ ফয়েজ উল্যাহ, ক্যাব চট্টগ্রাম বিভাগীয় সাধারন সম্পাদক কাজী ইকবাল বাহার ছাবেরী ও চট্টগ্রাম মহানগর সভাপতি জেসমিন সুলতানা পারু বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: