শিরোনাম

South east bank ad

বেনাপোলে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

 প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মোঃ জামাল হোসেন, (বেনাপোল) :

বাংলাদেশের বিভিন্ন স্থানে সাম্প্রতিক সময়ে সংগঠিত সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে বেনাপোল পৌর আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

বেনাপোল পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয় থেকে শার্শা উপজেলা ভাইসচেয়ারম্যান মেহেদী হাসানের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের হয় এবং শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এরপর শোভাযাত্রাটি ফিরে এসে পৌর আওয়ামী দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ করেন।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, শার্শা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরিফুর রহমান।

পৌর যুবলীগ এর আহবায়ক সুকুমার দেবনাথ বলেন, জাতির জনকের অসাম্প্রদায়িক বাংলাদেশে এ শ্রেনীর কুচক্রী মহল আজ সাম্প্রদায়িক হামলা করে বর্তমান সরকারের উপর একটি তীলক চাপিয়ে দিতে চাচ্ছে। ১৯৭১ এর পরাজিত শক্তি স্বাধীনতার সৃবর্ণ জয়ন্তীতে একটি কুচক্রী মহল বাংলাদেশে ললাটে কলঙ্কর তীলক একে দিল। এই পরাজিত শক্তি আজ সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসবে যে আঘাত হেনেছে তার সঠিক বিচার আমরা দাবি করছি। এরা সুযোগ পেলে শুধু সনাতন ধর্মের নয় এর দেশের ও ক্ষতি করতে দ্বিধাবোধ করবে না।

এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতা মোজাফফার হোসেন, শার্শা উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিউটি খাতুন, বেনাপোল ইউনিয়ন যুবলীগ নেতা সাহেব আলী, বেনাপোল পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আশা,বেনাপোল পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান তনি প্রমুখ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: