শিরোনাম

South east bank ad

ভিটামিন ‘এ' প্লাস ক্যাম্পেইনের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

 প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মামুন মোল্লা, (চুয়াডাঙ্গা):

চুয়াডাঙ্গায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পইন সফল করতে জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর ২০২১) বেলা ১২টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সম্মেলনকক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসপাতালের সার্জারী কনসালটেন্ট সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ওয়ালিউর রহমান নয়ন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সভাপতি মানিক আকবর, সিভিল সার্জন কার্যালয়ের রোগনিয়ন্ত্রণ কর্মকর্তা ডা. আওলিয়ার রহমান, পরিসংখ্যান কর্মকর্তা আকতার হোসেন।

কর্মশালায় জানানো হয়, আগামী (১১ ডিসেম্বর) থেকে (১৪ ডিসেম্বর) প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৪দিন ব্যাপী জেলার ৪টি উপজেলায় এক হাজার ৯০৬ টি কেন্দ্রের মাধ্যমে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এতে সেচ্ছাসেবী হিসেবে সহযোগীতা করবেন সরকারি ও বে-সরকারি মিলিয়ে ১ হাজার ৮১০ জন কর্মী।

এখানে ৬ থেকে ১১ মাস বয়সী ১৬ হাজার ৫৪ জন শিশুকে নীল রংয়ের ক্যাপসুল ও ১২ থেকে ৫৯ মাস বয়সী মোট ১ লক্ষ ২০ হাজার ৯৭১ জন শিশুকে লাল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি শরীফ উদ্দীন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কামরুজ্জামান সেলিম, সিনিয়র সাংবাদিক শরীফ উদ্দীন হাসুু, আজাদ হোসেন, শামসুজ্জোহা পলাশ, হাবিবুর রহমান, হোসেন জাকির, ডিবিসির প্রতিনিধি জিসান আহমেদ, দেশ রুপান্তরের প্রতিনিধি অনিক চক্রবর্তী, আকাশ খবরের নিজস্ব প্রতিবেদক শেখ লিটনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: