South east bank ad

মহিলা ইউপি সদস্যকে কুপিয়ে জখম

 প্রকাশ: ২০ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো: রবিউল ইসলাম, (নাটোর):

নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়ন পরিষদের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য মর্জিনা খাতুন(৪৮) কে কুপিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে প্রতিবেশী মৃত লজের আলীর ছেলে আব্দুল বারীর বিরুদ্ধে।

বুধবার (২০ অক্টোবর) সকাল ৬টার দিকে শিকারপুর নদীর উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, পূর্ব শত্রুতার জেরে গত মঙ্গলবার (১৯ অক্টোবর) ইউপি সদস্য মর্জিনার ছেলেকে মারপিট করে একটি হাত ভেঙ্গে দেয় প্রতিবেশি আব্দুল বারী, শাহাদত হোসেন, বুদ্দু মোল্লাসহ বেশ কয়েকজন। বুধবার সকালে বাড়ির সামনের রাস্তা দিয়ে হাঁটছিল ইউপি সদস্য মর্জিনা বেগম। হাঁটা অবস্থায় অভিযুক্ত ব্যক্তিরা অতর্কিতভাবে তার শরীরে এলোপাথারিভাবে পিটিয়ে জখম করে এবং ধারালো অস্ত্র দিয়ে তার বাম পায়ে কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত ইউপি সদস্য মর্জিনা বেগম জানান, তার ছেলে ও তাকে হত্যা চেষ্টার জন্য এই হামলা চালানো হয়েছে। তিনি অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
অভিযুক্ত আব্দুল বারীর মুঠোফন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন জানান, ইউপি সদস্যের ছেলেকে মারপিটের ঘটনায় একটি মামলা হয়েছে এবং ইউপি সদস্যকে মারপিট করার ঘটনায় সরেজমীনে তদন্ত চলছে। দ্রুত সময়ের মধ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: