শিরোনাম

South east bank ad

মাগুরায় ৩৭ বাড়িতে হামলা-ভাঙচুর, পুরুষ শূন্য গ্রাম

 প্রকাশ: ১১ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

বাড়িতে কোনো পুরুষ মানুষ নেই। আমরা কয়েকজন নারী বাচ্চা নিয়ে বাড়িতি (বাড়িতে) পড়ে আছি। এমনভাবে ভাঙচুর করেছে, ঘরের বেড়া একেবারে আলগা করে ফেলিছে। মেয়েদের নিয়ে এখন আমাগের কোনো নিরাপত্তা নেই। আতঙ্কের ছাপ মুখে নিয়ে কথাগুলো বলছিলেন ৭৫ বছর বয়সী সুফিয়া বেগম। সুফিয়া বেগম মাগুরার শ্রীপুর উপজেলার সাহেবপাড়া গ্রামের মৃত আবুল শেখের স্ত্রী।

গত বুধবার (০৯ ফেব্রুয়ারি) মাগুরার শ্রীপুর উপজেলার চরগোয়ালপাড়া ও সাহেবপাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় ৩৭টি বাড়িঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে সুফিয়া বেগমের মতো অনেক নারী নিরাপত্তাহীনতার মধ্যে রাত্রিযাপন করছেন। গ্রামজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

গতকাল (১০ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকেলে চরগোয়ালপাড়া ও সাহেবপাড়া গ্রামে গিয়ে কোনো পুরুষের দেখা মেলেনি। তবে পুরো এলাকা পুলিশ পাহারা দিচ্ছে।

সাহেবপাড়া গ্রামের উজির শেখের স্ত্রী আমেনা বেগম বলেন, আমার ঘরে কিছু নেই। সব ভেঙে চুরমার করে ফেলেছে। বিটা ছেলে কেউ বাড়ি নেই। কোলের ছোট মনিডা নিয়ে ভয়তি ভয়তি বাড়ি আছি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত রায় ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে ছয়জনকে আটক করা হয়েছে। আহত জাহাঙ্গীরের ভাই আলমগীর শেখ একটি লিখিত অভিযোগ থানায় জমা দিয়েছেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: