শিরোনাম

South east bank ad

মাদারীপুরের শিবচরে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার

 প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আরাফাত হাসান, (মাদারীপুর) :

রবিবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে মাদারীপুরের শিবচর উপজেলার পদ্মা নদী থেকে মাথা বিহীন মরদেহটি উদ্ধার করে চরজানাজাত নৌপুলিশের একটি দল। নৌপুলিশ ফাুড়ির উপপরিদর্শক রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, বিকেলে শিবচরের কাঠালবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান গেট সংলগ্ন পদ্মা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা।পরে শিবচর থানায় খবর দিলে রাত সাড়ে আটটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় মনির হোসেন বলেন,সন্ধার একটু আগে এলাকায় কিছু ছেলেরা নদী লাশটি ভাসতে দেখে আমাদের খবর দেয়।পরে আমরা দেখি কচুরিপানার মধ্য লাশটি ভাসছে।

চরজানাজাত নৌপুলিশ ফাুড়ির উপপরিদর্শক রেজাউল করিম বলেন,লাশটি উদ্ধার করে আমরা সুরতহাল প্রতিবেদন তৈরি করছি।মরদেহটি মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরনের কাজ প্রক্রিয়াধীন।এছাড়াও মরদেটির মাথা না থাকায় চেনা যাচ্ছে না।তবে লাশটির আনুমানিক বয়স ২৫ থেকে ৩০ হবে।পড়নে ফুল প্যান্ট পরা রয়েছে।মরদেহটি প্রায় গলে গেছে।

চরজানাজাত নৌ পুলিশ ফাঁড়ির ওসি আ: রাজ্জাক বলেন, ধারনা করা হচ্ছে উদ্ধারকৃত লাশটি অন্য কোথাও থেকে স্রোতে ভেসে এখানে এসেছে। ৭-৮ দিন লাশটি পানিতে থাকায় শরীরের অধিকাংশ পচে নষ্ট হয়ে গেছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: