শিরোনাম

South east bank ad

মাদারীপুরে মাহিদ্রা উল্টে ইঞ্জিন মিস্ত্রি নিহত!

 প্রকাশ: ১৯ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আরাফাত হাসান, (মাদারীপুর):

মাদারীপুরে সড়ক দূর্ঘটনায় রাজৈরে একটি গাড়ির গ্যারেজের ইঞ্জিন মিস্ত্রি আবু সাঈদ হাওলাদার (২০) নিহত হয়েছে।

গতকাল (১৮ ফেব্রুয়ারি) শুক্রবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর টেক্সটাইল মিলের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত আবু সাঈদ রাজৈর উপজেলার টেকেরহাট পূর্ব স্বরমঙ্গল গ্রামের আব্দুল হাওলাদারের ছেলে।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সকালে একটি গাড়ির ইঞ্জিন মেরামত করার জন্য টেকেরহাট থেকে মাহিন্দ্রাতে চড়ে মস্তফাপুর যাচ্ছিলো সাঈদ। এসময় মস্তফাপুর টেক্সটাইল মিলের ২য় গেটের সামনে আসলে মহাসড়কে ফুলে ওঠা উঁচু নিচু পিচের কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় আছড়ে পড়ে।

ঘটনাস্থলেই মিারা যান সাঈদ। এ ঘটনার পর মাহিন্দ্রা চালককে খুঁজে পাওয়া যায়নি। নিহত আবু সাঈদ টেকেরহাট বন্দরের তেলে পাম্পের পাশে একটি গাড়ির গ্যারেজে ইঞ্জিন মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন, ঢাকা বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় রাস্তায় উঁচু থাকার কারনে গাড়ি নিয়ন্ত্রণ করতে না পেরে রাস্তাায় আছড়ে পড়ে একজন মারা গিয়েছে।

আমরা ঘটনাস্থল থেকে মরদেহ ও দূর্ঘটনা কবলিত মাহিন্দ্রাটি উদ্ধার করেছি।
মস্তফাপুর হাইওয়ে অফিসার ইনচার্জ আব্দুল আল মামুন জানান, আমরা ঘটনাস্থল থেকে মাহিন্দ্রাটি জব্দ করেছি এবং মরদেহটি মাদারীপুর সদর হাসাপাতালের মর্গে প্রেরণ করেছি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: