South east bank ad

মানিকগঞ্জে ধর্ষণ-চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৪

 প্রকাশ: ১৪ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   সারাদেশ

মানিকগঞ্জে ধর্ষণ-চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৪

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জে ধর্ষণ ও চাঁদাবাজির অভিযোগে একজনকে ও চাঁদাবাজির মামলায় চারজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গতকাল (১৩ মার্চ) রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার পূর্ব মকিমপুরের মো. ইয়াকুব আলীর ছেলে জাকির, নারাঙ্গাই এলাকার হাজী আনসার আলীর ছেলে ফেরদৌস হোসেন বাবু, তার স্ত্রী জাকিয়া ফেরদৌস এবং পশ্চিম দাশরা এলাকার আলাউদ্দিন রায়হানের ছেলে জুবায়ের হোসেন জাদু। সদর উপজেলার নারাঙ্গাই এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন জানান, শনিবার রাতে নারাঙ্গাই এলাকায় ফেরদৌস হোসেন বাবুর বাসার ভাড়াটিয়া এক নারীকে পূর্ব পরিচয়ের জেরে ধর্ষণ করে জাকির হোসেন।

ঘটনা টের পেয়ে ধর্ষণের শিকার নারী ও জাকিরকে ভয় দেখিয়ে আটকে রাখে বাড়ির মালিক বাবু, তার স্ত্রী জাকিয়া ও জাদু। তারা এ ঘটনা ফেসবুক ও গণমাধ্যমে প্রকাশের হুমকি দিয়ে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে।

তিনি আরো জানান, ভুক্তভোগী নারী টাকা আনার কথা বলে কৌশলে মোবাইলে র‍্যাব অফিসে কল করে বিস্তারিত জানান। সেই তথ্য অনুযায়ী রোববার বিকেলে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধারসহ ধর্ষণে অভিযুক্ত ও চাঁদাবাজদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় ধর্ষণ ও চাঁদাবাজির মামলা হয়েছে।

BBS cable ad

সারাদেশ এর আরও খবর: