শিরোনাম

South east bank ad

মানিকগঞ্জে ধর্ষণ-চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৪

 প্রকাশ: ১৪ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   র‍্যাব

মানিকগঞ্জে ধর্ষণ-চাঁদাবাজি মামলায় গ্রেফতার ৪

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জ সদর উপজেলায় র‌্যাবের বিশেষ অভিযানে কথিত সাংবাদিকসহ তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল (১৩ মার্চ) রোববার রাতে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৪-এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার পূর্ব মকিমপুর গ্রামের মো. ইয়াকুব আলীর ছেলে জাকির হোসেন (২৪), একই উপজেলার নারাঙ্গাই এলাকার মৃত হাজী আনসার আলীর ছেলে ফেরদৌস হোসেন বাবু (৫৬), তার স্ত্রী জাকিয়া ফেরদৌস (৪১) এবং পশ্চিম দাশরা এলাকার দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলাউদ্দিন রায়হানের ছেলে কথিত সাংবাদিক জুবায়ের হোসেন জাদু (৩৪)।

আরিফ হোসেন বলেন, রোববার রাতে মানিকগঞ্জ সদর উপজেলার নারাঙ্গাই এলাকায় এক নারীকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে জাকির হোসেন ধর্ষণ করেন।

ঘটনা টের পেয়ে বাড়ির মালিক বাবু, তার স্ত্রী ও কথিত সাংবাদিক জাদু ভিকটিম ও জাকিরকে ভয়ভীতি দেখিয়ে আটকে রাখেন। এ ঘটনা তারা সামাজিক যোগাযোগমাধ্যমসহ সংবাদপত্রে প্রকাশ করে দেবেন বলে হুমকি দিয়ে দেড় লাখ টাকা চাঁদা দাবি করেন।

ভূক্তভোগী মোবাইলে টাকা আনার কথা বলে কৌশলে র‌্যাব অফিসে কল করে বিস্তারিত জানান। ভিকটিমের তথ্য অনুসারে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধারসহ ধর্ষক ও চাঁদাবাজদের রোববার বিকালে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় ধর্ষণ ও চাঁদাবাজির অভিযোগে মামলা করা হয়েছে বলে জানান ওই র‌্যাব কর্মকর্তা।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: