শিরোনাম

South east bank ad

মানিকগঞ্জে বাস চাপায় নিহত-১

 প্রকাশ: ০৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সাব্বির হোসেন সাইফুল, (মানিকগঞ্জ) :

৫ ই অক্টোবর মঙ্গলবার বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ জেলার সদর উপজেলার মূলজান এলাকায় পাটুরিয়াগামী নীলাচল পরিবহনের বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, তার সহকারী আহত ।

স্থানীয় লোকজন জানান, ঢাকা হতে পাটুরিয়া গামী নীলাচল পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে চালিয়ে ওভারটেক করার সময় মোটরসাইকেলের উপরে গাড়ি উঠিয়ে দেন। এ সময় মোটরসাইকেল আরোহীর মাথা থেঁতলে যায়, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মোটরসাইকেলে থাকা অপর আরোহী কে স্থানীয় লোকজন চিকিৎসার জন্য মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থাও আশঙ্কাজনক। স্থানীয় লোকজন বলেন আমাদের জন্য মহাসড়কে নীলাচল পরিবহন ও সেলফি পরিবহন এ যেন এক গজব। এ রুটের যত দুর্ঘটনা ঘটে বেশিরভাগ গাড়িই হলো নীলাচল ও সেলফি পরিবহন।

নিহত সৌরভ সেন (২৯) SK-F ফার্মাসিউটিক্যাল লিঃ মানিকগঞ্জে মেডিকেল সার্ভিস অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
পিতা- সুভাস সেন, সাং- ৪৫ ভোলানাথ পাল লেন আরোয়াপাড়া থানা সদর জেলা কুষ্টিয়া । সাথে থাকা অপর আরোহীর নাম মিলন কুমার পাল ( ৪০) একই কম্পানির ফিল্ড ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। পিতা- মনি মোহন পাল, সাং ভবানীপুর, থানা - রুপসা, জেলা- খুলনা। অফিসের কাজ শেষে তারা ২ জন শিবালয় থেকে মোটরসাইকেল যোগে মানিকগঞ্জ যাচ্ছিলেন।

গোলড়া হাইওয়ে থানার সেকেন্ড অফিসার প্রেম ধন মজুমদার বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নীলাচল পরিবহনের বাসটি আটক করা হয়েছে। চালককে আটক করা যায়নি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: