South east bank ad

মানুষকে ভালোবাসলেই হবে দেশকে ভালোবাসা : এমপি প্রিন্স

 প্রকাশ: ১২ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সুশান্ত কুমার সরকার, (পাবনা) :

পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের কল্যানের জন্য রাজনীতি করেছেন। আমরা যা করছি মানুষের কল্যানের জন্য করছি। শ্রমিকরা দেশের উন্নয়নে এবং মানুষের কল্যানে কাজ করছে। শ্রমিকদের প্রতি সহনুভুতি থাকতে হবে। বঙ্গবন্ধুর আদর্শই ছিল মানুষের জন্য কল্যানকর কাজ করা এবং ভালোবাসা। মানুষকে ভালোবাসলেই হবে দেশকে ভালোবাসা।

মঙ্গলবার দুপুরে জাতীয় শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা জাতীয় শ্রমিক লীগের আয়োজনে সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন নেতা কর্মীরা।পরে কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কার্যালয়ের সামনে এসে শেষ হয়। র‌্যালী শেষে কার্যালয়ে সকল অতিথিবৃন্দদের সমন্বয়ে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি ফুরকান আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ভারপ্রাপ্ত প্রদীপ সাহা’র পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শহীদুল্লাহ, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি মাসুদ, সহ সভাপতি আমিনুল ইসলাম আমিন, যুগ্ন সম্পাদক আলমগির হোসেন, সাংগঠনিক সম্পাদক হ্যারিক, অর্থ সম্পাদক হান্নান মুন্সী, প্রচার সম্পাদক আব্দুল্লাহ, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য আনিসুর রহমান খান মানিক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: