শিরোনাম

South east bank ad

মুন্সীগঞ্জেবিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

 প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সমির কাইসার, (মুন্সীগঞ্জ) :

দোয়া, আনন্দ শোভাযাত্রা, আলোচনাসভা, কেক কাটা ও টিকাদানসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মুন্সীগঞ্জে পালিত হয়েছেপ্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে জেলারবিভিন্ন এলাকায় দোয়া মোনাজাত ও কেক কাটা অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগ নেতাসহবিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ওদীর্ঘায়ু কামনা করা হয়।

এদিকে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগেরআয়োজনে বিকেল দিকে শহরের সুপারমার্কেট চত্ত্বরে দোয়া মোনাজাত ও কেক কাটার আয়োজনকরা হয়। এ আয়োজনে জেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী অঙ্গসংগঠরেন প্রায় তিন-চার হাজারনেতা কর্মী শোভাযাত্রার মাধ্যমে প্রাধানমন্ত্রীরজন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এতে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলাপরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর ৭৫তমজন্মদিনের কেক কাটেন।

এসময় জেলা আওয়ামী লীগ সাধারণসম্পাদক শেখ লুৎফর রহমান, মুন্সীগঞ্জ পৌর সভা মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লব, সদর উপজেলাআওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামছুল কবির মাস্টার, শহর আওয়াী লীগ সাধারণ সম্পাদক সাইদুররহমান ভূইয়া, জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সার মৃধা, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সুরুজমিয়া, সরকারি হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মো. নিভির আহম্মেদ, শহর ছাত্রলীগসভাপতি নছিবুল ইসলাম নোভেল, সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন সাগর, পঞ্চসার ইউনিয়ন পরিষদচেয়ারম্যান হাজী গোলাম মোস্তফা, রামপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাচ্চু শেখ, দৈনিকরজত রেখাপত্রিকার সম্পাদক শাহিন মোহাম্মদআমন উল্লাহসহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে জেলার ২৯টি ইউনিয়ন এবং১টি পৌরসভায় গণটিকাদান কর্মসূচি পালিত হয়। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মুন্সীগঞ্জে ২৮-২৯সেপ্টেম্বর এ দুই দিনে এক লাখ ছয় হাজার জনকে টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: