শিরোনাম

South east bank ad

মুন্সীগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

 প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

কায়সার সামির, (মুন্সীগঞ্জ) :

মুন্সীগঞ্জ গজারিয়ায় কাজের দায়িত্ব পালন নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাই খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলা গুয়াগাছিয়া ইউনিয়নের ছোট বসুরচর গ্রামে সাবেক খলিল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মাসুম (৪০) দুই সন্তানের জনক। হত্যাকারী ছোট ভাই রিয়াদ (৩২) ।

নিহত মাসুমের বাবা খলিল মেম্বার জানান , আমার ড্রেজাল ও স-মিলের ব্যবসা রয়েছে। বড় ছেলে মাসুম ড্রেজার দেখাশোনা করতো, আর ছোট ছেলে রিয়াদ স-মিল। মঙ্গলবার রাতে ছোট ছেলে রিয়াদ ও বড় ছেলেকে ড্রেজারের দায়িত্ব ছেড়ে স-মেইলে গিয়ে কাজ করার কথা বলায়, দুই ভাইয়ের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে রিয়াদের লাঠির আঘাতে মাসুম মারা যায়।

স্থানীয় ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল বাতেন জানান, কাজের দায়িত্ব নিয়ে দুই ভাইয়ের মধ্যে তর্ক বিতর্কের একপর্যায়ে ছোট ভাই রিয়াদের লাঠির আঘাতে মাসুম নিহত হয়েছে।

নিহত মাসুমের শশুর দ্বীন ইসলাম জানান, মেয়ে কাকুলির জামাই মাসুম খুনের সংবাদ পেয়ে বুধবার সকালে ছোট-বসুরচর গ্রামে মেয়ের বাড়িতে আসি। মেয়ে কাকুলি ঘটনার পর থানা পুলিশ হেফাজতে আছে। নিহত মাসুমের ২টি মেয়ে সন্তান রয়েছে। এঘটনা ধামাচাপা দেওয়ার জন্য টাকা পয়সা দিয়ে গ্রাম্য মাতব্বর মাধ্যমে আপস করার চেষ্টা করছে।

এ ব্যাপারে গজারিয়া থানার অফিসার ইনচার্জ রহিজ উদ্দিন দুপুর ১ টার দিকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্ত্রী কাকুলি বেগম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: