শিরোনাম

South east bank ad

মেয়র পদে ফরম কিনলেন শ্রমিকলীগ নেতা

 প্রকাশ: ১৮ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

মো. রাকিব হোসাইন রনি, (লক্ষ্মীপুর) :

আসন্ন লক্ষ্মীপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতকের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন শ্রমিক লীগ নেতা মামুনুর রশিদ মামুন। তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামী শ্রমিক লীগের আহ্বায়ক। আজ সোমবার (১৮ অক্টোবর) দুপুরে ঢাকার ধানমন্ডির ৩/এ অবস্থিত বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে এ ফরম সংগ্রহ করেন তিনি। এসময় শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফরম সংগ্রহের পর মামুনুর রশিদ মামুন বলেন, আমি আমার বাবার হাত ধরে রাজনীতিতে এসেছি। বাবার অবর্তমানে আমার নেত্রী শেখ হাসিনা এখন আমার অভিভাবক। তিনি আমার জন্য যা ভালো মনে করবেন, তা করবেন। দলীয় মনোনায়ন তথা নৌকা প্রতিকে মেয়র নির্বাচিত হলে পৌরসভার সমস্যা, সম্ভবনা ও উন্নয়ন মূলক কাজ করে প্রান্তিক মানুষের সেবা করতে চাই।

উল্লেখ্য, বহুল আলোচিত লক্ষ্মীপুর (সদর) পৌরসভাসহ ১০ পৌরসভার নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। একইদিন চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ১ হাজার ৭ ইউপি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ৪ নভেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর।

এদিকে লক্ষ্মীপুর পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে দলীয় নেতাকর্মীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে। নৌকা প্রতিকে মনোনায়ন পেতে রাজধানীতে ছুেছেন তারা।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: