শিরোনাম

South east bank ad

মৎস্যজীবীলীগ নেতা খুনের মামলায় গ্রেফতার-০২

 প্রকাশ: ১০ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আরাফাত হাসান, (মাদারীপুর):

মাদারীপুরের কালকিনিতে মৎস্যজীবীলীগ নেতা মানিক সরদারকে(৪৫) কুপিয়ে হত্যার ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৭ জনের নামে মামলা হয়েছে।

গতকাল (৯ ফেব্রুয়ারি) বুধবার সকালে দুই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এদিকে হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকটি বসতঘর ও ইটভাটায় আগুন দিয়েছে বিক্ষুদ্ধরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মৎস্যজীবীলীগ নেতা মানিক সরদার হত্যাকান্ডের ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রাজারচার এলাকার অনুকূল মুন্সীর ছেলে অসীম মুন্সী (৪২) ও কোলচরী সস্তাল এলাকার মৃত তজিমউদ্দিন ঢালীর ছেলে মকবুল ঢালীকে (৪৮) গ্রেপ্তার করেছে। এর আগে মঙ্গলবার রাতে নিহতের স্ত্রী বাদি হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান মিলন সরদারসহ ১৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

গত সোমবার উপজেলার আলীনগর ইউনিয়নের ব্যাবাইজ্জার ঠোডা নামক এলাকার পালরদী নদীর পাশে কুপিয়ে ফেলে রাখে দুর্বত্তরা । পরে তাকে মুমুর্ষ অবস্থায় পরে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মানিক সরদারকে দাফন শেষে আলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিলন সরদারের বসতঘরে লুটপাট ও অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধরা। পরে মিলন সরদারের সমর্থিত পাশের ৮ থেকে ১০টি বসতঘর ও একটি ইউভাটায় পেট্টোল দিয়ে আগুন ধরিয়ে দেয় তারা।

খবর পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিসের দুটি ও বরিশালের গৌরনদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ৪ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন আনে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আশফাক রাসেল বলেন, মানিক সরদার হত্যাকা-ে মামলা হয়েছে ,দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্য পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মঙ্গলবার রাতে সাবেক চেয়ারম্যানের বাড়িসহ কয়েকটি ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। এ জন্য ইউনিয়নজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: