শিরোনাম

South east bank ad

রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে দু’গ্রুপে ধাওয়া পাল্টা-ধাওয়া

 প্রকাশ: ১১ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আমজাদ হোসেন শিমুল, (রাজশাহী ব্যুরো) :

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে রাজশাহী মহানগর যুবলীগ নেতাকর্মীদের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেলে নগর যুবলীগের যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিকে ধাক্কা দেওয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের বেশ কয়েকজন আহত হয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকাল ৫টার দিকে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে র‌্যালির প্রস্তুতি চলছিল। এসময় সেখানে উপস্থিত হন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মেয়রকে এ সময় রিসিভ করার জন্য এগিয়ে যান মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি। কিন্তু রনিকে পেছন থেকে ধাক্কা দেন মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর ভাগ্নে বহিরাগত রুবেল হোসেন।

এ ঘটনায় রমজান এবং রনির সমর্থকদের মধ্যে প্রথমে ধাক্কাধাক্কি পরে এটি সংঘর্ষে রূপ নেয়। একপর্যায়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এইচএম খায়রুজ্জামান লিটনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

জানতে চাইলে মহানগর যুবলীগের যুগ্ম-সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বলেন, ‘সভাপতি রমজানের ভাগ্নে রুবেল হোসেন কোনো কারণ ছাড়ায় আমাকে ধাক্কা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে যুবলীগের কর্মী-সমর্থকরা রুবেলসহ তার সহযোগীদের ধাওয়া দিয়ে তাড়িয়ে দেয়। রুবেল যুবলীগের কেউ না। সে বহিরাগত। তাকে দিয়ে নোংরা রাজনীতি করার চেষ্টা করেছেন সভাপতি।’

এ ব্যাপারে জানতে নগর যুবলীগের সভাপতি রমজান আলীর মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

ঘটনার পরে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহানগর যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘রাজশাহীতে আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের মধ্যে এ ধরনের কোনো ঘটনা সাধারণত ঘটে না। কে বা কারা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংঘর্ষের ঘটনার সূত্রপাত করলো তাদের শনাক্ত করা হবে। তাদের চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: