South east bank ad

রাজশাহীর ১৬ ইউপি নির্বাচন : ৯টিতেই আ’লীগ প্রার্থী জয়ী

 প্রকাশ: ১১ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আমজাদ হোসেন শিমুল, (রাজশাহী ব্যুরো):

রাজশাহীর তানোর উপজেলার ৭টি এবং গোদাগাড়ী উপজেলার ৯টিসহ মোট ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচনে ১৪টির বেসরকারি ফলাফল পাওয়া গেছে। দুই উপজেলার বাকি দুটি ইউনিয়নে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে। বেসরকারি ফলাফল অনুযায়ী- ১৪টির মধ্যে ৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জয়লাভ করেছেন।

নৌকা প্রতীকে বিজয়ীরা হলেন- তানোর উপজেলার চান্দুরিয়া ইউনিয়নে মজিবুর রহমান, পাঁচন্দর ইউনিয়নে আব্দুল মতিন, বাঁধাইর ইউনিয়নে আতাউর রহমান, কামারগাঁ ইউনিয়নে ফজলে রাব্বি ফরহাদ চৌধুরী, গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নে বেলাল উদ্দিন সোহেল, গোগ্রাম ইউনিয়নেমজিবুর রহমান, পাকড়ি ইউনিয়নে জালাল উদ্দীন মাস্টার, মোহনপুর ইউনিয়নে খায়রুল ইসলাম এবং গোদাগাড়ী ইউনিয়নে মসিদুল গনি।

এছাড়া দুই উপজেলার ৫টিতে জয়লাভ করা স্বতন্ত্র ও বিদ্রোহীরা হলেন- তানোর উপজেলার কলমা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী (চশমা প্রতীক) খাদেমুন নবী বাবু চৌধুরী, তালন্দ ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী (আনারস প্রতীক) নাজিম উদ্দিন বাবু, গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নে সোহেল রানা (মোটর সাইকেল প্রতীক), বাসদেবপুর ইউনিয়নে নজরুল ইসলাম (মোটরসাইকেল প্রতীক) এবং রিশিকুল ইউনিয়নে মোখলেছুর রহমান (অটোরিকশা প্রতীক)। এছাড়া তানোরের সরনজাই ইউনিয়ন এবং গোদাগাড়ীর চর আষাড়িয়াদহ ইউনিয়নে নির্বাচনী সহিংসতা ও ব্যালট ছিনতাইয়ের কারলেণ নির্বাচন স্থাগিত রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ নভেম্বর)সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রাজশাহীর দুই উপজেলার ১৬টি ইউনিয়নে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। এর মধ্যে ১৪টিতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: