শিরোনাম

South east bank ad

রাজস্ব খাতে চাকরি স্থানান্তর করার দাবিতে মানববন্ধন

 প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

আমজাদ হোসেন শিমুল, (রাজশাহী ব্যুরো) :

সরকারি কলেজে তারা চাকরি করেন। কিন্তু কর্মচারীদের অনেকেই চাকরি করেন বেসরকারী। ফলে সময়মতো বেতন পান না। মিলে না সরকারি সুযোগ-সুবিধাও। ফলে বছরজুড়েই সমস্যায় থাকেন তাঁরা।

এ কারণে চাকরি রাজস্ব খাতে স্থানান্তর করার দাবিতে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সরকারি কলেজে কর্মরত বেসরকারি চাকরিজীবীরা। রবিবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় রাজশাহী নিউ গভ. ডিগ্রী কলেজের সামনে রাজশাহী সরকারি কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন থেকে তারা চাকরি নিয়মিত ও রাজস্ব খাতে স্থানান্তর করা এবং চাকরি নিয়মিতকরণের পূর্ব পর্যন্ত সরকারি স্কেল অনুযায়ী বেতন ভাতা প্রদানের দাবি জানান।

বক্তারা বলেন, চাকরি স্থায়ীকরণের বিষয়ে দীর্ঘদিন ধরে আন্দোলন করা হলেও সরকারি পর্যায়ে থেকে এখনো পর্যন্ত কোন ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়নি। ফলে সাধারণ কর্মচারীরা মানবেতর জীবনযাপন করছেন। তাই দাবি আদায় না হওয়া পর্যন্ত তাঁরা আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দেন।

কর্মসূচিতে অন্যদের মধ্যে বক্তব্য দেন সরকারি কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের রাজশাহীর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, রাজশাহী নিউ গভ. ডিগ্রী কলেজ শাখার সাধারণ সম্পাদক মো. মহসিন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: