শিরোনাম

South east bank ad

রুমায় ধর্ষন ও পর্নোগ্রাফি মামলায় প্রধান শিক্ষক শ্রীঘরে

 প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

সোহেল কান্তি নাথ, (বান্দরবান) :

বান্দরবানে শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে রুমা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি দত্ত (৫৬) কে পর্নোগ্রাফি ও ধর্ষন মামলায় গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে রুমা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করলে আদালত প্রধান শিক্ষককে জেল হাজতে পাঠায়। আটককৃত প্রধান শিক্ষক সাতকানিয়ার চরম্বা ইউনিয়নের বাসিন্দা।

এজাহার সূত্রে জানা যায়, ২০১৯ সাল থেকে সিংনুমে মার্মা রুমা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি দত্তের নিকট প্রাইভেট পড়ে আসছিল। গত ২৩/০৮/২০১৯ইং তারিখ বিকালে প্রাইভেট পড়া শেষে সমর কান্তি দাশ কথা আছে বলে সিংনুমে মার্মাকে প্রধান শিক্ষকের শয়ন কক্ষে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে এবং ধর্ষনের নগ্ন ছবি ও ভিডিও চিত্র ধারণ করে। পরে গত ২২/০৯/২০২১ সিংনুমে মার্মার নগ্ন ছবি ও ভিডিও চিত্র আমার বোনের মোবাইলে পাঠায় এবং প্রধান শিক্ষককে বিয়ে না তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদান করে। পরে সিংনুমে মার্মা বিষয়টি তার পরিবারে জানালে পরিবারের লোকজন রুমা থানায় এসে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। পরে অভিযোগের প্রেক্ষিতে রুমা থানার পুলিশ প্রধান শিক্ষককে পর্নোগ্রাফি ও ধর্ষন মামলায় তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম জানান, পর্নোগ্রাফি ও ধর্ষন মামলায় রুমা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: